Jobs Result

রাজউক পরীক্ষার ফলাফল ২০২২ [রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ পরীক্ষার রেজাল্ট]

রাজউক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরীক্ষার রেজাল্ট]

রাজউক পরীক্ষার ফলাফল

রাজউক পরীক্ষার ফলাফল ২০২২ উক্ত পোষ্টের মাধ্যমে আমরা এই নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে আলোচনা করব । যেখানে এই পরীক্ষার ফলাফল অফিচিয়াল ভাবে প্রকাশের পর তা আমরা এখানে আপডেট করব । এবং একই সাথে ফলাফল দেখার পদ্ধতি এবং ফলাফল পরবর্তী নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করব । তো প্রিয় ভাই ও বোনেরা আপনারা যারা রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউক এর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের এই পোস্টে জানাই আমন্ত্রণ ।

 রাজউক পরীক্ষার ফলাফল ২০২২

গত ২০ মে ২০২২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয় রাজউক নিয়োগ পরীক্ষা । উক্ত নিয়োগ পরীক্ষা দশটায় শুরু হয় বিকাল ৪ টায় এবং টানা এক ঘণ্টাব্যাপী চলে ৫ টায় শেষ হয় । প্রথম ধাপের প্রাথমিক বাছাই পরীক্ষায় এমসিকিউ প্রশ্ন পত্রের মাধ্যমে নেয়া হয় । যেখানে মোট ৮০ নাম্বারে অনুষ্ঠিত হয় প্রথম ধাপের mcq পরীক্ষা । রাজউক নিয়োগ পরীক্ষায় ২১ টি ক্যাটাগরির ২১৯ টি পদে প্রায় ১ লক্ষ ১২ হাজার ৪৭০ জন প্রার্থী অংশ নেয় । অংশগ্রহণ কিত প্রার্থীগণ এখন এই পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে । তারা জানতে চাই কখন দিবে পরীক্ষার ফলাফল? এবং সেটি কিভাবে জানা যাবে?

 রাজউক প্রাথমিক বাছাই (প্রিলিমিনারি) ফলাফল ২০২২

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে পরীক্ষা গ্রহণের 5 কর্মদিবসের মধ্যে প্রকাশ করা হলো রাজউক চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ । আজ ২৫ মে, ২০২২ রোজ বুধবার রাত আটটায় প্রকাশ করা হয়েছে উক্ত রাজউক নিয়োগ পরীক্ষার ফলাফল । রাজধানী উন্নয়ন কর্পোরেশনের অফিশিয়াল ওয়েবসাইট www.rajuk.gov.bd প্রকাশ করা হয় । প্রথম ধাপের প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশের পর দেখা যায় ১,৪৮৭ জন প্রার্থী প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছে । যারা পরবর্তী ধাপের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে ।

কর্তৃপক্ষের নাম: রাজধানী উন্নয়ন কর্পোরেশন (রাজউক)

পদের নাম:

সহকারী প্রকৌশলী (সিভিল)
সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)
সহকারী পরিচালক
সহকারী পরিচালক (গবেষণা ও ডকুমেন্টেশন)
সহকারী অনুমোদিত কর্মকর্তা
সহকারী নগর পরিকল্পনাবিদ
সহকারী স্থপতি
সহকারী আইন কর্মকর্তা
উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)
উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক)
প্রধান ভবন পরিদর্শক
হিসাবরক্ষক
সমন্বয়কারী
এস্টেট ইন্সপেক্টর
কানুনগো
বিল্ডিং ইন্সপেক্টর
ফাইল কিপিং অফিসার
স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর
নিরীক্ষক
উচ্চ বিভাগের সহকারী
স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর
ফটোগ্রাফার
সার্ভেয়ার
অপারেটর
লিফট-ম্যান

শূন্যপদ: 219
পরীক্ষার তারিখ: 20 মে, 21, 2022
পরীক্ষার সময়: বিকাল 4.00 PM থেকে 5.00 PM

rajuk mcq result

Full Result Page Here

রাজউক লিখিত পরীক্ষার সময়সূচি 2022

প্রাথমিক বাছাই mcq পরীক্ষার ফলাফল প্রকাশ ইতিমধ্যেই করা হয়েছে । তবে যারা উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং পরবর্তী ধাপের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে চলেছেন তাদের লিখিত পরীক্ষার সময়সূচি এখনো প্রকাশ করা হয়নি । এ বিষয়ে রাজউক প্রধান পরিচালকের সাথে আমাদের আলোচনা বা কথোপকথন হয়েছে । তিনি জানিয়েছেন, আমরা ইতিমধ্যেই খুব দ্রুততার সঙ্গে প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফল প্রকাশ করেছি । আশা করা যাচ্ছে খুব দ্রুত সময়ের মাঝেই লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হবে এবং তা গ্রহণ সম্পন্ন করে একইভাবে ফলাফল প্রকাশ করা হবে । আগামী জুন মাসের মাঝামাঝি সময়ে অনুষ্ঠিত হবে লিখিত পরীক্ষার সময়সূচি । লিখিত পরীক্ষার সময়সূচি জানা যাবে আমাদের অফিশিয়াল ওয়েবসাইটে এবং একইসাথে উত্তীর্ণ প্রার্থীদের মোবাইলে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হবে ।

উপসংহার

রাজউক পরীক্ষার ফলাফল 2022 প্রকাশ করা হয়েছে যা অফিশিয়াল ভাবে প্রকাশ হবার পর একই সাথে আমরা আমাদের উক্ত পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছে । তাই আশা করছি আপনারা যারা উক্ত নিয়োগ পরীক্ষা অংশগ্রহণ করেছিলেন তারা ইতিমধ্যেই ফলাফল পেয়েছেন । এবং যারা পাননি তারা নিজেদের মধ্যে শেয়ার করে নিবেন । লিখিত পরীক্ষার জন্য আপনারা খুব বেশি সময় পাবেন না । তাই এখনই প্রস্তুতি গ্রহণ করুন এবং যারা প্রথম ধাপের পরীক্ষায় উত্তীর্ণ হননি তারা হতাশ হবেন না । পরবর্তী কোন পরীক্ষার জন্য ভালোভাবে প্রস্তুতি গ্রহণ করুন ইনশাআল্লাহ ভালো ফল বয়ে আনবে । সকলের সুন্দর ভবিষ্যত কামনা করে আজকের পোস্ট এখানেই শেষ করছি । আমাদের সাথে থাকার জন্য এবং ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাদের জানাই আন্তরিক মোবারকবাদ, আল্লাহ হাফেজ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button