Result

[বোয়েসেল] দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল ২০২২ প্রকাশ পিডিএফ ডাউনলোড করুন

[বোয়েসেল] দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল ২০২২ লিংক পিডিএফ ডাউনলোড করুন এখানে

দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল

[বোয়েসেল] দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল ২০২২ প্রকাশ পিডিএফ ডাউনলোড করুন এখানে থেকে । বিসমিল্লাহির রাহমানির রাহিম, বিদেশ লটারি ফলাফল সম্পর্কিত নতুন একটি আর্টিকেলে সকলকে জানাই আমন্ত্রণ। যেখানে আমরা এই পর্বে আপনাদের সাথে শেয়ার করব দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল। আপনারা সকলেই অবগত আছেন যে ২০২২ সালে দক্ষিণ কোরিয়া যাবার জন্য একটি বিশেষ বোয়েসেল লটারি ছাড়া হয়। যার ভিত্তিতে আবেদন কার্যক্রম শুরু করা হয়েছিল এবং তার ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছে প্রার্থীরা। আজকে আমরা সেই দক্ষিণ কোরিয়ার লটারির ফলাফল নিয়ে বিস্তারিত জানব। আপনি যদি দক্ষিণ কোরিয়ার লটারিতে আবেদন করে থাকেন। এবং আবেদন পরবর্তী ফলাফল খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেলটি শুরু থেকে শেষ অবধি দেখুন।

দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল ২০২২

গত ২৫ শে আগস্ট, ২০২২ তারিখ প্রকাশ করা হয় এবারের দক্ষিণ কোরিয়ার লটারি। যা বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল) কর্তৃক প্রকাশ করা হয়। দক্ষিণ কোরিয়া তে চাকরির লক্ষ্যে কোরিয়া ভাষায় পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে নিবন্ধন সংক্রান্ত বিজ্ঞপ্তি দেওয়া হয়। যার পর প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতার ন্যূনতম এসএসসি ও সমমান এবং বয়সসীমা ২৯ শে সেপ্টেম্বর, ১৯৮২ থেকে ২৮ অগাস্ট, ২০০৪ পর্যন্ত। যারা অনলাইনে আবেদন শুরু হয় ২৮ আগস্ট সকাল ১০ টা থেকে এবং শেষ হয় ৩১ আগস্ট, ২০২২ তারিখ বিকাল ৫ টায়। অনলাইনে আবেদন শেষে যার ফলাফল প্রকাশ করা হবে ৪ সেপ্টেম্বর, ২০২২ তারিখ সকাল ১১ টায়।

বোয়েসেল দক্ষিণ কোরিয়া লটারির রেজাল্ট ২০২২

ইপিএস এর আওতায় দক্ষিণ কোরিয়ার শিল্পখাতে বাংলাদেশি প্রার্থীদের চাকরিতে নিয়োগের লক্ষ্যে কোরীয় ভাষা পরীক্ষায় (ইউবিটি) তে অংশগ্রহণের জন্য আগ্রহী প্রার্থীগণ বোয়েসেল এর নির্ধারিত নিবন্ধন সাইটে ৯৭ হাজার ৭৯ জন প্রার্থী সঠিকভাবে প্রাথমিক নিবন্ধন সম্পন্ন করেন। তাতে অদ্য ৪ সেপ্টেম্বর, ২০২২ তারিখ বোয়েসেল অফিস এ কতিপয় নিবন্ধনকৃত প্রার্থীর সশরীরে উপস্থিত এইচআরডি কোরিয়া লটারির মাধ্যমে ১৫ হাজার জন প্রার্থীকে কোরিয়া ভাষায় পরীক্ষায় অংশগ্রহণের লক্ষ্যে চূড়ান্ত নিবন্ধনের জন্য নিম্নোক্ত পাসপোর্টধারী ক্রমিক নম্বর ১ থেকে ১৫ হাজার জন এবং অপেক্ষমান হিসেবে ক্রমিক নম্বর ১৫ হাজার ১ হতে ২০ জন পর্যন্ত ৫ হাজার জন প্রার্থীকে প্রাথমিকভাবে নির্বাচিত করা হয়। প্রার্থীদের চূড়ান্ত নিবন্ধন সংক্রান্ত সময়সূচী বোয়েসেল ওয়েবসাইট ও ফেসবুক পেজের মাধ্যমে পরবর্তীতে জানানো হবে।

বিদেশ যাওয়া লটারি কোরিয়া ফলাফল

আপনি কি কোরিয়ান লটারির মাধ্যমে বিদেশ যেতে চেয়ে বোয়েসেল লটারিতে আবেদন করেছিলেন। তাহলে অবশ্যই আখন আবেদন পরবর্তী তার ফলাফল খুঁজছেন? এখন আপনি সঠিক ওয়েবসাইটে অবস্থান করছেন। কারণ এখানে বিদেশ যাওয়ার দক্ষিণ কোরিয়ার লটারির ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সেই ফলাফল আপনাদের কাঙ্খিত রোল নম্বর এর সাথে মিলিয়ে দেখে নিতে পারবেন।

১ ডলার বাংলাদেশের কত টাকা

যেভাবে দেখবেন দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল

বর্তমানে সকল ধরণের ফলাফল প্রকাশ করা হয় অফিশিয়াল ওয়েবসাইটে। ঠিক তেমনি ভাবে প্রকাশ করা হয়েছে দক্ষিণ লটারির ফলাফল। যা তাদের অফিশিয়াল ওয়েবসাইট বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিঃ (বোয়েসেল) এ www.boesl.gov.bd প্রকাশ করা হয়। বোয়েসেল চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর উপস্থিতিতে আজ রবিবার বেলা ১১ টায় প্রকাশ করা হয় দক্ষিণ কোরিয়ার লটারির ফলাফল দেখার নিয়মাবলী নিচের অংশ তুলে ধরা হলো।

উপরের অংশে আমরা দক্ষিণ কোরিয়া লটারি ফলাফল ২০২২ তুলে ধরছি, যা সহজেই পিডিএফ ডাউনলোড করতে পারবেন। অতঃপর আপনারা যারা দক্ষিণ কোরিয়া লটারি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের সকলকে জানাই আন্তরিক মোবারকবাদ। সকলকে অশেষ ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটি পরিদর্শন করায় আল্লাহাফেজ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button