Sports

[আজকের] এশিয়া কাপ শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান লাইভ স্কোর আপডেট বল বাই বল

এশিয়া কাপ ২০২২ শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান লাইভ স্কোর আপডেট বল বাই বল দেখুন

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান লাইভ স্কোর আপডেট

[আজকের] এশিয়া কাপ শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান লাইভ স্কোর আপডেট বল বাই বল সরাসরি দেখুন এখানে। ক্রিকেট প্রিয় সকল দর্শক সমর্থক ও ভক্তদের আমন্ত্রণ জানিয়ে ক্রিকেট লাইভ স্কোর আপডেট সম্পর্কিত আরো একটি পোস্টে সকলকে জানাই আমন্ত্রণ। এই পর্বে আমরা শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এশিয়া কাপ টুর্নামেন্টে ২০২২ তারিখ টি-টোয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হলাম। যেখানে বল বাই বল আপনারা সরাসরি স্কোর আপডেট জানতে পারবেন। আমাদের মাঝে অনেকেই স্টেডিয়ামে বা মাঠে বসে খেলা দেখতে পারেনা। যার কারণে বিভিন্ন কাজের চাপে অনলাইন লাইভ স্ট্রিমিং এবং টিভি চ্যানেলের মধ্যে খেলা দেখতে পারে না। তাই তারা লাইভ স্কোর আপডেট খুঁজে থাকে। তাই আপনি যদি আজকের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট সম্পর্কে জানতে চান। তাহলে এই আর্টিকেলটি শুরু থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে দেখুন।

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান টি-টুয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট ২০২২

গ্রুপ স্টেজ পেরিয়ে শুরু হল সুপার ফোর খেলা, যেখানে প্রথম ম্যাচে মাঠে নামবে শ্রীলঙ্কা ও আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। ইতোমধ্যেই গ্রুপ পর্বতে উক্ত শ্রীলঙ্কা ও আফগানিস্তান দল যথাক্রমে বাংলাদেশ দলকে হারিয়েছে। কিন্তু আফগানিস্তানি একমাত্র দল যারা গ্রুপ ‘বি’ হতে চ্যাম্পিয়ন হয়ে এবারের এশিয়া কাপের সুপার ফোরে এসেছে। এবার পুনরায় তারা শ্রীলঙ্কা দলের সাথে মুখোমুখি হতে চলেছে। আশা করা যাচ্ছে এবারও দারুণ উত্তেজনা পূর্ণ ম্যাচ হবে। তাই আপনারা যারা ক্রিকেট সমর্থক রয়েছেন আশা করছি এই ম্যাচের কোন বল বাদ দিবেন না। তাই আমাদের সাথে থাকুন কারণ পুরো ম্যাচজুড়ে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান সরাসরি লাইভ স্কোর আপডেট এখানে প্রদান করা হবে। আজকের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এশিয়া কাপ মাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখুন এখানে।

AFG 175/6 (20)
SL 179/6 (19.1)
Sri Lanka won by 4 wkts

[Refresh]

🏏 বল বাই বল লাইভ স্কোর আপডেট পেটে, পোস্টটি একটু পর, পর রিফ্রেশ করুন!

Afghanistan Vs Srilanka Asia Cup Match Watch Online LIVE Steaming

ম্যাচের তথ্য এক নজরে

আজ ৩ সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তানের মধ্যকার এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচ। যা বাংলাদেশ সময় রাত ৮ টায় দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজায় অনুষ্ঠিত হবে। আপনারা সকলে অবগত আছেন যে টি-টোয়েন্টি ফরম্যাটে আফগানিস্তান দল শ্রীলংকার চাইতে আইসিসি রেংকিংয়ে এগিয়ে। যার প্রমাণ তারা প্রথম ম্যাচেই শ্রীলঙ্কাকে বিশাল ব্যবধানে হারানোর মাধ্যমে জানান দিয়েছে।

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান খেলা সরাসরি টিভি চ্যানেলে দেখুন

ম্যাচ: শ্রীলংকা বনাম আফগানিস্তান, সুপার ফোর, ম্যাচ-১ (বি১ বনাম বি২), এশিয়া কাপ ২০২২
তারিখ: শনিবার, সেপ্টেম্বর ০৩, ২০২২
সময়ঃ রাত ৮.০০ টা
টস: এখনো হয়নি
ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম, শারজাহ
আম্পায়ার: আহসান রাজা, গাজী সোহেল
তৃতীয় আম্পায়ার: অনিল চৌধুরী
ম্যাচ রেফারি: অ্যান্ডি পাইক্রফট

শ্রীলঙ্কা স্কোয়াড: কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), দাসুন শানাকা (সি), পথুম নিসাঙ্কা, চরিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেইক্সানা, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা, দিনেশ চান্দিমালে, ভ্যানজান চান্দিমালে, ডিভান জাফিয়া দে। বান্দারা, প্রবীণ জয়াবিক্রমা, নুওয়ানিদু ফার্নান্দো, প্রমোদ মাদুশান, মাথিশা পাথিরানা, নুয়ান থুশারা

আফগানিস্তান স্কোয়াড: রহমানুল্লাহ গুরবাজ (উইউ.), মোহাম্মদ নবী (সি), হজরতুল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত, রশিদ খান, আজমাতুল্লাহ ওমরজাই, নবীন-উল হক, মুজিব উর রহমান, ফজলহক ফারুকী, সামিউল্লাহ শিনওয়ারি, হাশমতুল্লাহ শাহিদী, আফসার শহিদী জাজাই, ফরিদ আহমদ মালিক, উসমান গনি, নূর আহমদ

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান খেলা যে চ্যানেলে দেখাবে

বল বাই বল লাইভ স্কোর আপডেট দেখে অনেকের খেলা দেখার বা খেলার খবর নেয়ার সাধ মেটে না। যার কারণে তারা টিভি চ্যানেলের মাধ্যমে সরাসরি লাইভ দেখতে চাই। তাই এ অংশে আমরা জানাবো শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এর খেলা কোন স্যাটেলাইট টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। আজকের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এশিয়া কাপ টুর্নামেন্টের খেলাটি বাংলাদেশের জিটিভি এবং ভারতের সনি ও স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে।

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান টি২০ মাচ অনলাইন লাইভ স্ট্রিমিং

অনেকে বিভিন্ন কাজে বাসার বাইরে অবস্থান করে যার কারণে টিভি চ্যানেলের মাধ্যমে খেলা দেখতে পারে না। তাই শ্রীলঙ্কা টি-টোয়েন্টি ফি অনলাইন সুযোগ আপনি চাইলে শ্রীলঙ্কা আফগানিস্তান এশিয়া কাপ টি-টোয়েন্টি ম্যাচটি অনলাইনের মাধ্যমে দেখতে পারেন। এতে করে আপনাকে ফেসবুক ও ইউটিউবে যেতে হবে কারণ বর্তমানে এ ধরনের ম্যাচ অনেক স্টিমারা সরাসরি সম্প্রচার করে থাকে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button