Routine

পদ্মা সেতুর উদ্বোধন: ২৫ জুনের এসএসসি পরীক্ষা এগোল, কবে হবে দেখুন [নতুন তারিখ, রুটিন]

পদ্মা সেতুর উদ্বোধন: ২৫ জুনের এসএসসি পরীক্ষা এগোল, কবে হবে দেখুন [নতুন তারিখ ও পরিবর্তিত রুটিন]

২৫ জুনের এসএসসি পরীক্ষা এগোল, কবে হবে দেখুন

পদ্মা সেতুর উদ্বোধন: ২৫ জুনের এসএসসি পরীক্ষা এগোল, কবে হবে দেখুন [নতুন তারিখ] দেখুন । ব্রেকিং নিউজ; ব্রেকিং নিউজ; ব্রেকিং নিউজ; ২০২২ সালে অনুষ্ঠিতব্য মাধ্যমিক ও সমমানের এসএসসি পরীক্ষার রুটিন পরিবর্তন করা হয়েছে । হঠাৎ করেই আজ ১২ জন, ২০২২ তারিখ শিক্ষা মন্ত্রী দীপু মনি এ নোটিশটি ঘোষণা করেন । যেখানে তিনি উল্লেখ করেন, আগামী ১৯ জুন, ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন কিছুটা পরিবর্তন আনা হয়েছে । আমরা এই অংশে জানব কেন রুটিন পরিবর্তন করা হল এবং পরিবর্তিত রুটিন অনুযায়ী কোন পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে ।

পদ্মা সেতুর উদ্বোধন: ২৫ জুনের এসএসসি পরীক্ষা এগোল

আগামী 25 শে জুন, 2022 তারিখে বাংলাদেশের একটি উৎসবের দিন । কেন না উক্ত তারিখে বাংলাদেশে উদ্বোধন হতে চলেছে স্বপ্নের পদ্মা সেতুর । যার কারণে উক্ত দিন পুরো বাংলাদেশে মিলে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করা হবে । এতে করেই আগামী 25 শে জুন অনুষ্ঠিতব্য এসএসসির পরীক্ষার তারিখ আগানো হয়েছে । উক্ত দিন অনুষ্ঠিত হবার কথা ছিল ইংরেজি দ্বিতীয়পত্র বিষয়ের পরীক্ষা ।

২৫ জুনের এসএসসি পরীক্ষা কবে হবে দেখুন [নতুন তারিখ]

হঠাৎ করেই আগামী ২৫ যুনে অনুষ্ঠিতব্য পরীক্ষার সময়সূচি পরিবর্তন আনা হয়েছে । যে বিষয়টি নিশ্চিত করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি আজ একটি সংবাদ ব্রিফিং এ তিনি এ তথ্য জানান । পরিবর্তিত সময় অনুসারে আগামী ২৫ জুনের অনুষ্ঠিতব্য ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা এগিয়ে আগামী ২৪ তারিখ বা ২৪ শে জুন করা হয়েছে । এতে করে নতুন এবং পরিবর্তিত সময়সূচি অনুসারে ২৫ জনের পরীক্ষাটি শুধুমাত্র ২৪ জুনে অনুষ্ঠিত হবে । এছাড়া আগের প্রকাশিত রুটিন অনুসারে এসএসসি ও সমমানের বাকি পরীক্ষাগুলো যথাসময়ে অনুষ্ঠিত হবে ।

২৫শে জুনের এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৪শে জুন

অনুষ্ঠিতব্য এইচএসসি সমমানের পরীক্ষার আগামী অনুষ্ঠিত হতে চলেছে । তাই শিক্ষার্থীদের হাতে আর বেশি সময় নেই ।  যার কারণে আশা করবো তোমরা সবাই পরীক্ষার জন্য পূর্ব এবং শেষ প্রস্তুতি গ্রহণ করবে । এবং ভালোভাবে পরীক্ষা দিবে এমনটাই আশা করি । উল্লেখ্য যে এসএসসি ও সমমানের পরীক্ষা কে সামনে রেখে গত ৭ জুন থেকে ১৫ জুলাই তারিখ পর্যন্ত সকল কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করা হয়েছে ।

আরও দেখুন ▶ এসএসসি রেজাল্ট

সূত্র; ঢাকা শিক্ষাবোর্ড

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button